নান্দাইলে পাচঁশত মাক্স প্রদান করলেন সাংবাদিক আজিজুল হক

0
83

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসের সংক্রমনরোধে ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আজিজুল হক ব্যাক্তি উদ্দ্যোগে কর্মরত সাংবাদিক, তাদের পরিবারের সদস্য ও সাধারন মানুষের মাঝে সাংবাদিকদের মাধ্যমে পাচঁশত মাক্স প্রদান করেন।

শনিবার নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদ সহ নান্দাইলের সাংবাদিক সংগঠন তথা প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে নিজ হাতে সার্জিক্যাল (ফেস) মাক্সের প্যাকেট প্রদান করেন। নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল এই তরুন সাংবাদিক আজিজুলের উদ্দ্যোগকে সাধুবাদ জানান।

শনিবার বিকাল ৪টায় নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের নিকট মাক্সের প্যাকেট হস্তান্তর করেন। এসময় ফেসবুক এক্টিভিস্ট ও মানবাধিকার সংগঠক মো. আতাউর রহমান বাচ্চু, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফজলে গাউস, সাংগঠনিক সম্পাদক মো. আবুল খায়ের হিমেল, নান্দাইল সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি শামছুজ্জামান বাবুল ও সাধারন সম্পাদক মো. শাহজাহান ফকিরের নিকট অনলাইন মিডিয়া কর্মীবৃন্দের জন্য মাক্সের প্যাকেট হস্তান্তর করেছেন।

অপরদিকে নান্দাইল ইউএনও কার্যালয়ে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের নিকট সৌজন্যমূলক মাক্সের প্যাকেট তুলে দেন সাংবাদিক আজিজুল হক।