গাইবান্ধায় শিশু ধর্ষণ চেষ্টার মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

0
175
উল্লাপাড়ায় নারী সহ মাদক মামলায় গ্রেফতার- ২

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে খাবারের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় আব্দুস সাত্তার মিয়া নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

এর আগে ভোর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পূর্ব বাছহাটী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আব্দুস সাত্তার ওই গ্রামের প্রয়াত নজির উদ্দিনের ছেলে।

শিশুটির পরিবার ও থানা সূত্র জানা যায়, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে প্রতিবেশী শিশুদের সঙ্গে ওই শিশুটিও খেলাধুলা করছিল। এ সময় আব্দুস সাত্তার শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি ঝোপের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়৷ এতে ওই শিশু ভয় পেয়ে জোরে কান্না শুরু করে। তার কান্নার আওয়াজ শুনতে পেয়ে পরিবারের লোকজন ছুটে আসলে বৃদ্ধ আব্দুস সাত্তার পালিয়ে যান।

পরে পরিবারের লোকজনকে সবকিছু জানায় শিশুটি। সবকিছু শুনে শিশুটির মা থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ভোর রাতে অভিযান চালিয়ে আব্দুস সাত্তার মিয়াকে গ্রেপ্তার করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর সাত্তার নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আজ আদালতে প্রেরণ করা হবে।