কলাপাড়ায় বানভাসিদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

0
283

পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় বানভাসি ২৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার (২৩ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় ৭ আর্টিলারি ব্রিগেডের তত্ত্বাবধানে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র বাস্তবায়নে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ওই ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের জেলে ও বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, চিড়া, মুড়ি, লবন, মসলা ও বোতলজাত পানির একটি করে প্যাকেট তাদের হাতে তুলে দেয়া হয়।

ত্রাণসামগ্রী হাতে পেয়ে পরিবারগুলোর সদস্যদের মুখে হাসি ফুটে উঠেছে। চারিপাড়ার ৫ নং ওয়ার্ডের রবেজান বেগম, কালাম গাজী, আফেল উদ্দিন, বারেক প্যাদা, ৬ নং ওয়ার্ডের মিনারা বেগম ও জয়নব বেগমসহ অনেকেই সেনাবাহিনীর এ কার্যক্রমে খুশি হন।

তারা বলেন, ‘সেনাবাহিনীর ত্রাণ পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। তাঁরা আমাদের করুণ অবস্থা দেখে পাশে দাড়িঁয়েছেন, এতে আমরা শুকরিয়া আদায় করছি।’

এবিষয়ে ক্যাপ্টেন মোঃ সানজিদুর রহমান বলেন, ‘সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছি। এ ইউনিয়নের ২ ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছি। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এসময় শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট’র ক্যাপ্টেন মোঃ সানজিদুর রহমানসহ তাঁর টিমের সদস্য বৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।