পেট্রল-ডিজেল কম দেওয়ায় তিন ফিলিং স্টেশনকে জরিমানা

0
113

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ পেট্রল ও ডিজেল পরিমাপে কম দেওয়ার অভিযোগে গাইবান্ধার সুন্দরগঞ্জে তিনটি ফিলিং স্টেশনকে আড়াই লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার কয়েকটি ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুস ছালাম।

এসময় পৌরশহরের সুন্দরগঞ্জ ফিলিং স্টেশনকে এক লাখ টাকা, করিম এ্যান্ড সন্স ফিলিং স্টেশনকে এক লাখ টাকা ও উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বামনডাঙ্গা ফিলিং স্টেশনকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে সহযোগিতা করেন গাইবান্ধা কৃষি বিপণন অধিদপ্তরের জেলা কৃষি বিপণন কর্মকর্তা (মাঠ ও বাজার পরিদর্শক) শাহ্ মোয়াজ্জেম হোসেন ও জেলা পুলিশের একটি টিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুস ছালাম বলেন, ‘পরিমাপে কম দেওয়ার অভিযোগ পেয়ে কয়েকটি ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এতে পেট্রল ও ডিজেল পরিমাপে কম দেওয়ার সত্যতা পাওয়ায় তিনটি ফিলিং স্টেশনকে আড়াই লাখ টাকা জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।’