দেশ আজ গভীর রাজনৈতিক ও অর্থনৈতিক সঙ্কটে পতিত: মাওলানা আরিফুল ইসলাম

0
223

স্বাধীনতার ৫১ বছর পরেও দেশের মানুষ রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তি পায়নি। দুর্নীতি ও দুঃশাসনের কবলে আজ দেশের প্রায় প্রতিটি সেক্টরে নৈরাজ্য আর নৈরাজ্য। দ্রব্য মূল্য সাধারণ জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। মুনাফাখোর দুষ্টচক্রের কারনে আজ আমরা আমদানি নির্ভর জাতি হয়ে গেছি। ব্যবসায়ীরা চলে গেছে নিয়ন্ত্রণের বাইরে। যার খেসারত হিসেবে দেশের জনগণকেই মূল্য দিতে হচ্ছে।

২০ আগস্ট শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তরা পশ্চিম থানা কর্তৃক আয়োজিত সদস্য সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম উপরোক্ত মন্তব্য করেন।

মাওলানা আরিফুল ইসলাম আরও বলেন, দেশের জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তি অতিব জরুরী। প্রকৃত ও টেকসই মুক্তি তথা উন্নয়ন নিশ্চিত করতে ইসলামী অনুশাসনের চর্চা ও প্রতিষ্ঠার বিকল্প নাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তরা পশ্চিম থানার সহ-সভাপতি আলহাজ্ব আলাউদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন থানা সহ-সভাপতি আলমগীর হোসেন, সেক্রেটারী মাওলানা জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফেজ হারুনুর রশিদ সহ থানা ও আওতাধীন ওয়ার্ড শাখার সদস্যবৃন্দ।