সরিষাবাড়ীতে বাবার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে মেয়ের আত্মহত্যা

0
217

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে বাবার সঙ্গে অভিমান করে গলায় রশি পেঁচিয়ে ফাতেমা আক্তার সনি (২০) নামের এক মেয়ের আত্মহত্যা করেছে।

শুক্রবার(১৯ আগষ্ট) রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চেচুয়াবাধা গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমা আক্তার সনি চেচুয়াবাধা গ্রামের হোটেল ব্যাবসায়ী আবু বক্কর সিদ্দিক এর বিবাহীত মেয়ে।সে গত ৮ মাস যাবৎ স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এক বছর বয়সী ছেলে সন্তান নিয়ে পিতার বাড়ীতেই অবস্থান করছিলেন।

এ ব্যাপারে নিহতের মা নাজমা বেগম ও ভাই নাছির জানান,গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে হোটেল থেকে বাড়ীতে খোঁজ নেওয়ার জন্য ফাতেমা আক্তার সনির কাছে মোবাইল ফোন করা হয়। বেশ কয়েকবার ফোন রিসিভ না করায় আমরা বাড়ীতে গিয়ে ঘরের দরজা বন্ধ দেখি এবং সনির কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ডুকে দেখি সনি ঘরের কাঠের ধর্নাতে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আছে। পরে ফাঁস থেকে ফাতেমা আক্তার সনি কে নামানো হয়।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন জানান এ ঘটনার খবর পেয়ে ফাঁড়ির এস আই আব্দুল আজিজ ঘটনাস্থলে গিয়ে সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহব্বত কবীর জানান, ঘরের ধর্নার সাথে রশি পেচিয়ে আতহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করা হয়েছে।পরে জামালপুর জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া স্বাপেক্ষে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।