রাঙ্গাবালীতে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

0
144

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর্যের মধ্যে দিয়ে ১৫ আগস্ট জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা শাখা।

সকালবেলা সকল কেন্দ্রে কুরআন তিলাওয়াত ও দোয়া মুনাজাত করা হয়। এর পর সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধু এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা শাখার মডেল কেয়ারটেকার মাওঃ মহিউদ্দিন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা মোঃ জহির উদ্দিন আহমেদ।

আরো উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলার শিক্ষকবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশ ও জাতি মুক্তি দিয়েছেন যেমন তেমনি ধর্মের সঠিক চর্চার জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী ও বাঙ্গালী জাতির জনক । “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির মর্যাদাকে বিশ্ব দরবারে সুপ্রতিষ্ঠিত করে গেছেন, যার জন্য আজ আমরা গর্ব করতে পারি সকল বাঙ্গালী ।

সভা শেষে ৭৫’র ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য সহ সকল শাহাদাৎ বরণ কারিদের বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।