পলাশবাড়ীতে আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

0
183

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের পরিচালনায় কর্মসূচির মধ্যে ছিল ৯ টায় বঙ্গবন্ধু এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন পরে দুপুরে শোক র‌্যালী শেষে পলাশবাড়ী সাব রেজিস্ট্রী অফিস চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ সাইফুল্যার রহমান চৌধুরী তোতা, সাবেক সহ সভাপতি ভিপি রফিুল ইসলাম,শহিদুল ইসলাম বাদশা, সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিত,মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবিনা ইসয়াসমিন ঝুনু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আশরাফুল ইসলাম তিতাস,যুব মহিলালীগের সভাপতি কল্পনা বেগম,উপজেলা তাতীলীগের সভাপতি আকতারুজ্জামান টিটু, উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি মনিরুজ্জামান রাসেল ।

উপজেলা আওয়ামীলীগ ,সহযোগী ভ্রাতৃপ্রতিম ও সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন। শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদত বরণকারী শহীদদের ও ২১ আগস্টে শাহাদত বরণকারী শহীদদের আত্মার মাগফিরাত কামনা দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মোস্তাফিজুর রহমান রাজা ।