ডুমুরিয়ায় ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

0
362

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃখুলনার ডুমুরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ টি চোরাই মোটরসাইকেলসহ চুরির সরঞ্জাম উদ্ধার এবং চোর সিন্ডিকেটের ২ জনকে গ্রেপ্তার করেছে।

গত ২৬ জুলাই দিনে দুপুরে ডুমুরিয়া উপজেলা পরিষদ চত্বর থেকে এক সাংবাদিকের মোটর সাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনার পর ১ আগষ্ট ভুক্তভোগী সাংবাদিক মোক্তার হোসেন বাদী হয়ে ডুমুরিয়া থানায় মামলা করেন।

মামলার পর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ চুরির ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে সাতক্ষীরার কালিগঞ্জ থানার কাকশিয়ালি গ্রামের আহছান উল্লাহর ছেলে সালাউদ্দিন (৩১) কে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদ শেষে সিডিকেন্টের আরেক সদস্য বাগেরহাটের মোরলগঞ্জ থানার সোনাখালী গ্রামের বাহাদুর শেখের ছেলে স্রমাট ইসলাম শান্ত (১৮) কে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার বিকেলে ডুমুরিয়া থানা চত্বরে এক প্রেস ব্রিফিং এ উদ্ধারকৃত মোটরসাইকেল ও চোরদের সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেন থানার ওসি সেখ কনি মিয়া।

এ সময় তিনি বলেন, সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেপ্তারের পর তাদের দেওয়া তথের ভিত্তিতে বিভিন্নস্থান থেকে থানা এলাকা থেকে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। যার মধ্যে সাংবাদিক মোক্তার হোসেনের ১৫০ সিসি এ্যাপাসি ছাড়াও একটি ১৫০ সিসি কালো রংয়ের পালসার, একটি লাল কালো রংয়ের ১২৫ সিসি ডিসকভার, একটি লাল কালো রংয়ের হিরো স্পিলিন্ডার, একটি লাল কালো রংয়ের এফজেডএস রয়েছে। ওই সিন্ডিকেটের বাকী সদস্যদের গ্রেপ্তারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।