দেশজুড়ে

বেলাইচন্ডি ও মন্মথপুর ইউপি’র ২৫টি গ্রামে জাকারিয়া জাকিরের খাদ্য সামগ্রী বিতরণ


মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ও মন্মথপুর ইউপি’র ২৫টি গ্রামে দিনমজুর, খেটেখাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

রবিবার দুপুর সাড়ে ১২টায় পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ও মন্মথুর ইউপির আখড়াবাড়ি, বৈরাগীপাড়া, ডোমখাড়ি, মালিপাড়া, নিরুপাড়া, বুড়িরহাট বন্দর, মন্ডলপাড়া, বেলাইচন্ডি বাসষ্ট্যান্ড, মাষ্টারপাড়া, হাফেজপাড়া, পূর্ব ঝাউপাড়া, পশ্চিম ঝাউপাড়া, সরকারপাড়া, সোনাপুকুর, বানিয়াপাড়া, বৈরাগীপাড়া, পুটিপাড়া, ঠনঠনিয়াপাড়া, মিস্ত্রি পাড়া, দেউল মাষ্টার পাড়া, দেউল পশ্চিম পাড়া, দেউল মাঝাপাড়া, চাকলাপাড়া, সৎসঙ্গ পাড়া ও বানিয়াপাড়া গ্রামে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারুণ্যের অহংকার, আগামী দিনের দিনাজপুর-৫ আসনের ফুলবাড়ী-পার্বতীপুরের নয়নমনি এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির। জাকারিয়া জাকির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে নিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এই দূর্যোগ মুহুর্তে ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার হতদরিদ্র মানুষগুলি যাতে অনাহারে অদ্যাহারে না থাকে তাই আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরণের মধ্যে ছিল আটা, সুজি, মুড়ি ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ ইলিয়াস হায়দার বাসার, যুগ্ন আহবায়ক জহুরুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল, পার্বতীপুর উপজেলার বেলইচন্ডি ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হিরো কুমার রায়, সাধারণ সম্পাদক মোঃ পারভেজ কবির, পার্বতীপুর স্বেচ্ছাসেবকলীগ নেতা মেঘনাদ রায়, জীবন, নূর আলম, ও ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, আলম, হামিদুল ইসলাম, আরমিয়া সরকার, জুয়েল সহ সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button