বান্দরবানে করোনা শনাক্ত হওয়াতে রোগীর বাসায় স্থানীয়দের হামলা

0
103

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান বিদের করোনা পজেটিভ হওয়ার সংবাদে বান্দরবান শহরের বালাঘাটার বাসায় পরিবারের সদস্যের হামলা করেছে স্থানীয়রা এমন অভিযোগ পরিবারের।রবিবার (১ মে) সন্ধ্যায় ইফতারের পর পরই শহরের বালাঘাটা ২নং ওয়ার্ডের শৈল শোভা এলাকায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সের পরিসংখ্যান বিদের নিজ বাসায় অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

আক্রান্ত ব্যক্তি ছোট ভাই মোহাম্মদ আশরাফ উদ্দিন অভিযোগ করে বলেন, আমার বড় ভাই লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সের পরিসংখ্যান বিদ,তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে আমরা নিজেরাও আতঙ্কিত । তিনি গত ৮ তারিখ বান্দরবানে আসছিলেন এবং একইদিন চলে গেছেন নিজ কর্মস্থলে কিন্তু আমরা ভাই যখন বান্দরবানে আসছিলেন তখন তার করোনা পরীক্ষার রির্পোট আসেনি। আজ আমার ভাইয়ের করোনা পজেটিভ আসার সাথে সাথে স্থানীয় ১০-১২ জন লোক এসে আমাদের পরিবারের উপর হামলা করেন। আমাদের বাসার ইট-পাটকেল ছোড়েন।

এবিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, হামলার ঘটনা সত্য নয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক দেখেছি এবং আক্রান্ত ব্যক্তির পরিবারকে লকডাউন করে দিয়েছি।

এদিকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল হাসান বলেন, হামলার ঘটনা সঠিক নয়, সামান্য কথা কাথাকাটি হয়েছে মাত্র। লকডাউনে থাকার সময় যাতে কোন সমস্যা না হয় সেজন্য তার সহযোগিতার জন্য পৌর কাউন্সিলর মোহাম্মদ আলীকে সহযোগীতা করার জন্য বলা হয়েছে।