ঈশ্বরগঞ্জে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0
151

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা, পৌর স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে ওই পরিচিতি ও আলোচনা অনুষ্ঠিত হয়।

জানা যায়, সম্প্রতি ঈশ্বরগঞ্জের ১১ টি ইউনিয়নে এবং ১টি পৌরসভায় স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহষ্পতিবার দুপুরে উপজেলা বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে পরিচিতি ও আলোচনা সভার আয়োজন করা হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, সাধারণ সম্পাদক এ,কে,এম হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু।

এছাড়াও পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহববায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমান, রাফসান আহম্মেদ রুমন, ইউসুফ, পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আফরোজ নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, ইউনিয়ন এবং পৌরসভার ওয়ার্ড পর্যায়ের স্বেচ্চাসেবক দল ও ছাত্রদলের নবগঠিত কমিটির সদস্য সহ সকল নেতৃবৃন্দ।