শুদ্ধাচার পুরস্কার পেল গাইবান্ধা বিএডিসি’র সামিউল-মাইদুল

0
218

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা: বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র গাইবান্ধা রিজিয়নের কর্মকর্তা-কর্মচারীদের বিদায় সংবর্ধনা, বরণ ও শুদ্ধাচার পুরস্কার বিতরণ করা হয়েছে।

গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের কর্মকর্তা ও কর্মচারীদের পেশাগত দক্ষতা, সততার ভিত্তিতে এ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন সদর (ক্ষুদ্রসেচ) ইউনিটের উপসহকারী প্রকৌশলী মো. সামিউল পারভেজ ও সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মাইদুল ইসলাম।

মঙ্গলবার (২৬ জুলাই) গাইবান্ধা বিএডিসি সেচ ভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে (ক্ষুদ্রসেচ) রিজিয়ন। এসময় কর্মকর্তা-কর্মচারীদের বিদায় সংবর্ধনা, বরণ ও পুরস্কার বিতরণ করা হয়।

গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের নির্বাহী প্রকৌশলী চিত্তরঞ্জন রায়ের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএডিসির বগুড়া (সওকা) সার্কেলের তত্ত্ববধায়ক প্রকৌশলী এসএম শহীদুল আলম।

সহকারী প্রকৌশলী আফিদ কামরুল আশরাফির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর রিজিয়নের নির্বাহী প্রকৌশলী সৈয়দা সাবিহা জামাল, বগুড়া রিজিয়নের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুল ইসলাম। এতে বগুড়া সার্কেলের সকল সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে পেশাগত দক্ষতা, সততার ভিত্তিতে শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হওয়া কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কার প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।