ঈশ্বরগঞ্জে সড়কে প্রাণ গেলো ২ জনের আহত ১

0
322

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার রাত আড়াইটার দিকে ও সোমবার ভোরে ৬ টার দিকে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- আব্দুল হাকিম (২৮) ও সাইফুল ইসলাম (৪১)। এর মধ্যে আব্দুল হাকিম বগুড়া জেলার শিবগঞ্জ থানার আড়জিপাড়া গ্রামের মোঃ সরকারের ছেলে এবং সাইফুল ইসলাম ময়মনসিংহ জেলার ধুবাউড়া উপজেলার ঘোষগাঁও জিগাতলা গ্রামের আঃ বারেকের ছেলে। তাদের মধ্যে সাইফুল ছিলেন প্রাইভেটকার চালক ও আব্দুল হাকিম ট্রাক চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরগঞ্জ উপজেলার চরহোসেনপুর মারকাজ মসজিদের সামনে রাস্তার একপাশে একটি ট্রাক থামিয়ে ট্রাকের ভেতর নিহত আব্দুল হাকিম ঘুমাচ্ছিলেন। এমন সময় বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক থেমে থাকা ট্রাককে সজরে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে থেমে থাকা ট্রাকের চালক আঃ হাকিম মৃত্যুবরণ করে। এসময় ট্রাকের হেলপার শাহিন (২২) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে ভোর ৬ টার দিকে উপজেলার ময়মনসিংহ টু কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হারুয়া বাসস্ট্যান্ডে ময়মনসিংহ গামী বিশাল পরিবহন বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জ গামী একটি পাজারো প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারের চালক সাইফুল ইসলাম গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বলেন,খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।