চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১

0
213
ফাইল ছবি।

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের বহলাবাড়ী গ্রামের দুলুমোড়ের পাঁকা রাস্তার উপর থেকে ৯৭ বোতল ফেন্সিডিলসহ মোঃ জুয়েল (২৫)কে গ্রেফতার করে র‍্যাব-৫এর আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালীনগর গ্রামের মোঃ হোসেন আলী ও মোসাঃ শেফালী বেগমের ছেলে।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৩ জুলাই ২০২২ ইং তারিখে রাত ৮টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১১নং উজিরপুর ইউনিয়নের বহলাবাড়ী গ্রামের দুলুমোড়ের পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৭(সাতানব্বই) বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ জুয়েল (২৫), পিতা-মোঃ হোসেন আলী, মাতা-মোসাঃ শেফালী বেগম, গ্রাম-কালীনগর, ডাকঘর-কালীনগর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়।