ঘাটাইলে ২শত পরিবারে আশার খাদ্য সহায়তা

0
23

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় ক্ষতিগ্রস্ত ২০০ দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের জন্য ৩.২ মেট্রিক টন খাদ্য সহায়তা দিয়েছেন বেসরকারি সংস্থা আশা। সোমবার দুপুর ১২টায় ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের কাছে এসব খাদ্য সহায়তা তুলে দেন টাঙ্গাইল (ঘাটাইল) বিভাজিত জেলার পক্ষ থেকে আশার সিনিয়র ডিষ্টিক্ট ম্যানাজার মো.মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, আশা ঘাটাইল অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো.বজলুর রহমান,সিনিয়ন ব্রাঞ্চ সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো: ফজলুর রহমান, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ হযরত আলী,মো: ফারুক হোসেন প্রমুখ । খাদ্য সহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, এক লিটার তেল।

জানাযায়, সারা দেশে করোনায় ক্ষতিগ্রস্ত দেড় লাখ দরিদ্র পরিবারকে আশা ১২ কোটি টাকার খাদ্য সহায়তা দিচ্ছে। এরই অংশ হিসেবে আজ মনোহরদীতে দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়। আশা নিজস্ব অর্থায়নে এই খাদ্য সহায়তা দিচ্ছে। পাশাপাশি করোনা সংক্রমণের ঝুঁকি নিরসনে সাধারণ মানুষকে সচেতন করতে আশার পক্ষ থেকে ২০ লাখ লিফলেট বিতরণ করা হচ্ছে।