স্বামীর হাতে স্ত্রী খুন,শেবাচিমে লাশ রেখে পালিয়ে গেলো ঘাতক স্বামী 

0
184
নিজস্ব প্রতিবেদক : বরিশাল সিটি করপোরেশন কাউনিয়া থানাধীন ৫ নং ওয়ার্ড পলাশপুর ৮ নং গুচ্ছগ্রাম এলাকায় এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগ উঠে।  আত্মহত্যাকারী তানিয়ার পিতা খলিলুর রহমান বলেন, আমার মেয়েকে ২০২০ এ অপহরণ করে সাগর , আমি তখন সাগরের নামে একটি অপহরণ মামলা করি, এবং সে তিন মাস জেলে ছিলো, তখন সে বের হয়ে,কিছুদিন পর আমার মেয়েকে আবার নিয়ে পালিয়ে যায়, আমার মেয়েকে বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য হয়রানি মারধর করতো, গত বৃহস্পতিবার (৩০ জুন) আমার মেয়ে সকালে  স্বাভাবিকভাবেই স্বামীর বাড়ি যায়  কিন্তু হাঠাৎ দুপুর তিনটায় আমার কাছে খবর আসে আমার মেয়ে নাকি মারা গেছে।  তখন বরিশাল শেরে বাংলা মেডিকেল ইমার্জেন্সী গেটে যাওয়ার পর শুনি সাগর ও তার পরিবার আমার মেয়ে রেখে পালিয়ে যায়।
তানিয়ার চাচা আলী হোসেন বলেন, দেড় বছর  আগে পালিয়ে যাবার পর তাদের পারিবারিক ভাবে বিয়ে দেওয়া হয়েছে।সাগর মাদকাসক্ত ছিলো ঠিকমতো আয় রোজগার করে না। তাই যৌতুকের জন্য প্রায়ই ভাতিজীকে মারধর করে। তিবি আরো বলেন, আমার ভাতিজী যদি গলায় ফাঁস দেয় তাহলে স্থানীয় লোকজন অথবা পুলিশ নামাবে। কিন্তু তারা না করে নিজেরা লাশ নামিয়ে মেডিকেল নিয়ে যায়,এলাকাবাসী জিজ্ঞাসা করলেও তাদের প্রশ্নের তোয়াক্কা না করে তারা হাসপাতালে লাশ রেখে পালিয়ে গেছে, এটা আত্মহত্যা নয়। হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।
এজাহার সূত্র জানা যায়, গত ৩০/৬/ ২২ তারিখ সকালে কন্যা বাসা থেকে ৫৪০ টাকা সাংসারিক খ্যাদ সামগ্রী নিয়ে ও ০১ নং বিবাদী সামগ্রী নিয়ে বাসায় চলে যায়,। পরবর্তি তে ঘটনার দিন ৩০/৬/২২ তারিখ ৪-৩০ ঘটিকায় আমাকে আমার বড় মেয়ে,০২ নং সাক্ষাী তামান্নার মাধ্যমে জানতে পারি যে বিবাদীরা আমার ছোট মেয়ের লাশ শেবাচিম হাসপাতালে নিয়ে আসার পথে,আমার বড় মেয়ে তামান্না কে বাসা থেকে সাথে করে নিয়ে আসে এবং বিবাদীরা তাকে জানায় যে জান্নাতুল তানিয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, পরবর্তীতে আমার মেয়ে জানাতুল আক্তার তানিয়া লাশ এনে দাফন করি, বিবাদীরা যৌতুকের দাবিতে ঘটনার দিন সকাল ১১ ঘটিকা হইতে বিকাল ৪- ৩০ মিনিটের মধ্যে যে কোন সময় আমার মেয়ে জান্নাতুল আক্তার তানিয়া কে যৌতুকের নির্যাতন করে হত্যা করে এবং হত্যা কান্ড কে বিভিন্ন খ্যাতে প্রবাহিত করার জন্য আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মর্মে প্রচার করে লাশ শেবাচিম হাসপাতালে রেখে পালিয়ে যায় উক্ত ঘটনার বিষয় নিয়া আমার নিকটবর্তী আত্মীয় স্বজনদের সহিদ আলাপ আলোচনা করিয়া থানায় আসিয়া এজাহার দায়ের করিতে বিলম্ব হইল, তখন সে স্বাভাবিক ছিলো। তার মেয়ে আত্মহত্যা করতে পারে না বলে দাবি মায়ের। গলায় কোনো আঘাতের চিহ্ন নেই দাবি করে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পেয়েছেন বলে জানান তিনি।
স্থানীয়রা জানান,তানিয়াকে হত্মা করা হয়েছে , সে আত্মহত্যা করতে পারে না, আমরা হত্যাকারীদের বিরুদ্ধে এর সুষ্ঠু বিচার চাই। আসামিরা হলেন,মোঃ সাগর (২২)পিতা কবির,(২)কাজল রেখা  (৪৭)স্বামী কবির,(৩) মোঃ কবির (৫৫) পিতা সুলতান। বরিশাল শের-ই বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রহমান জানান, হাসপাতালে আসার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে আনা হলে, ময়না তদন্ত শেষে মৃত্যু দেহ হস্তান্তর করা হয় পরিবারের  কাছে,
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান,মৃত্যু গৃহবধূর বাবা খলিলুর রহমান বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।