ইবিতে রোভার স্কাউটদের সংবর্ধনা

0
136

কুষ্টিয়া প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৮ জুন) বেলা ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়নের করিডোরে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড.রুহুল কে এম সালেহ, আর এস এল অধ্যাপক ড. কামরুল হাসান, অধ্যাপক ড. আমিনুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইবি রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিল সভাপতি আখতার আজাদ, ইউনিট কাউন্সিল সাধারণ সম্পাদক মুসা হাশেমী এবং রোভার স্কাউট সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথমবার কোনো রোভার ‘ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। এটি অত্যন্ত আনন্দের এবং ইবি রোভার স্কাউট গ্রুপ ও বিশ্ববিদ্যালয়ের জন্য গর্বের। ওয়ালিউল্লাহ প্রমাণ করেছে, ইবির রোভাররা এখন অনেক এগিয়ে।

রোভারদের এমন সাফল্যের ধারাবাহিতা অব্যাহত থাকুক সেই কামনা করেন। সকল নবীন সদস্যদের জন্য শুভকামনা করেন। অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করা হয়। এ বছর উদয়ীমান ৩ জন এবং বিশেষ অবদানের জন্য ২ জন রোভার সদস্যকে পুরস্কারে ভূষিত করা হয়।