নান্দাইলে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে উপজেলা আ’লীগের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

0
147

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মা সেতুর উদ্ভোধন উপলক্ষে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের এক বিশাল আনন্দ র্যালী অনুষ্ঠিত হয়। শনিবার (২৫জুন) সকাল থেকে ১৩টি ইউনিয়ন ও পৌর সভা এলাকা থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে পরে এক সাথে বিশাল আনন্দ র‌্যালীতে রূপান্তরিত হয়।

পরে আনন্দ র‍্যালীটি উপজেলার গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোসলেম উদ্দিন ফকিরের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা জামাল আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইঁয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম শাহান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার, এডিএম সালাউদ্দিন হুমায়ুন, আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্যে উপ-কমিটির সদস্য শাহজাহান কবির সুমন, নাজিবুল্লাহ লিটন, সাবেক চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, এক মাত্র জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর অদম্য সাহস ও দূরদর্শিতার কারণে এই স্বপ্নের পদ্মা সেতু নিমার্ণ হয়েছে। এই সেতু সারা বিশ্বে ইতিহাস হয়ে থাকবে।