সিলেটের দূর্গতদের সহায়তায় চরমোনাই পীর সাহেবের হাতে চেক হস্তান্তর

0
121

সিলেটে ভয়াবহ বন্যায় মানবেতর জীবন-যাপন করছে সিলেটের লাখ লাখ মানুষ। ক্ষতিগ্রস্ত অসহায় এ জনগোষ্ঠীর মাঝে শুরু থেকেই উদ্ধার ও ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর “দূর্যোগ সহায়তা ও ত্রাণ বিতরণ টিম” সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

ইতিমধ্যে সিলেটের প্লাবিত এলাকা পরিদর্শন করে জনগণের মাঝে হাদিয়া বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

“দূর্যোগ সহায়তা ও ত্রাণ বিতরণ টিম”-এর কার্যক্রমকে আরও বেগবান করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের পক্ষ থেকে দলের আমীরের হাতে চেক হস্তান্তর করেন সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা মোঃ আরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলওয়ার হোসেন সাকি, ঢাকা মহানগনগর উত্তরের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, মুফতী ওয়ালীউল্লাহ কাসেমী, অর্থ ও প্রকাশনা সম্পাদক ডাঃ মুজিবুর রহমান, সহকারী দফতর সম্পাদক আলহাজ্ব মোঃ আলাউদ্দিন, মহানগরের সভাপতি আলহাজ্ব নজির আহমদ, জেলা সভাপতি মুফতি সাঈদ আহমদ, মহানগর সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলার সহ সভাপতি মাওলানা আমির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা এমাদ উদ্দিন সহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।