গাইবান্ধা

পলাশবাড়ীতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ আওয়ামী লীগ আছে মানুষের সাথে মানুষের পাশে গৌরবের সাথে এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্নাঢ‍্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) স্থানীয় মহিলা ডিগ্রী কলেজ থেকে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের নেতৃত্বে, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডলের সার্বিক সহযোগিতায় র‍্যালী শেষে পলাশবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান, সাবেক সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ, শহিদুল ইসলাম বাদশা,আলী রেজা মোস্তফা গোলাপ,বর্তমান কমিটির সহ-সভাপতি সাইফুলার রহমান চৌধুরী তোতা,সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিত, রংপুর জেলা শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক ফিরোজ শাহীন আলাল, গাইবান্ধা জেলা আ’লীগ সদস‍্য ড,মাহবুবুর রহমান। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল।এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস‍্য ছাড়াও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে র‍্যালীটি এক কি.মি. রাস্তা দীর্ঘ হয়। ম্মরণকালের সর্বোচ্চ নেতাকর্মীদের উপস্থিতিতে র‍্যালীটি উৎসব মুখর পরিবেশে সুষ্ঠুভাবে শেষ হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button