নান্দাইলে আওয়ামীলীগের মোটরসাইকেল শোভাযাত্রা

0
123

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুন) সকাল থেকেই নান্দাইল উপজেলার ১৩ টি ইউনিয়ন ১ টি পৌরসভার থেকে হাজারো মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা নান্দাইল উপজেলা সদরে একত্রিত হতে থাকে। দুপুর বারোটায় সকলেই একযোগে নান্দাইল থেকে স্লোগানে স্লোগানে চরবেতাগৈর ইউনিয়নের বালিপাড়া ব্রিজে একত্রিত হয়। দুপুর একটার দিকে ঢাকা থেকে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক দুইবাবের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আঃ সালাম সেখানে এসে পৌঁছলে নেতাকর্মীরা করতালি ও স্লোগানে স্বাগত জানায়।

বালিপাড়া ব্রিজ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে নান্দাইল সদর হয়ে নান্দাইল চৌরাস্তার গোলচক্কর ঘুরে আরাও নান্দাইল উপজেলা সদরে এসে শেষ হয়। এরপর নান্দাইল বাসস্ট্যান্ডে উপস্থিত স্মৃতিসৌধে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আঃ সালাম সংক্ষিপ্ত বক্তব্য’এ বলেন আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য। আমি সকলকে নিয়ে একটি সুশৃঙ্খল পরিচ্ছন্ন সংগঠন উপহার দিব।আলোচনা সভা শেষে নান্দাইল বাজারস্থ দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া, স্বপ্নন চৌধুরী,আমিনুল ইসলাম শাহান, শফিকুল ইসলাম সরকার, উজ্জ্বল ভূইয়া, সালাউদ্দিন হুমায়ুন,এমদাদুল হক ভূইয়া, হাসিম উদ্দিন ভূইয়া, আলমগীর কবির দোলন,আবু নাঈম ফারুক, আমিনুল ইসলাম শাহান,শোভাযাত্রার সার্বিক দায়িত্ব পালন করেন নাজিমউল্লাহ লিটন।

এছাড়াও নান্দাইল উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।