শালিখায় ১২৬ বোতল ফেনসিডিল সহ দুইজন নারী আটক

0
218

কামরুজ্জামান অন্তর, শালিখা : মাগুরা শালিখা পুলিশের অভিযানে দু”জন নারীর কাজ থেকে ১২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছেন শালিখা থানা পুলিশ। শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম এর নেতৃত্বে মাগুরা পুলিশ সুপার মোঃজহিরুল ইসলাম মহোদয়ের নির্দেশনায় এসআই জাফর আলী সঙ্গীয় ফোর্স সহ পুলিশি অভিযান পরিচালনা করে বেনাপোল টু বরিশালগামী জিএম পরিবহন থেকে ১২৬ বোতল ভারতীয় অবৈধ ফেনসিডিল সহ দুজন নারীকে আটক করেন।

গত বুধবার ১৫/০৬/২২ ইং তাং দুপুরে এ অভিযান পরিচালনা করেন শালিখা থানা পুলিশ। আটককৃতরা হলেন যশোর জেলার শার্শা থানার লাউতারা গ্রামের নজরুল ইসলামের মেয়ে তানিয়া ইসলাম (৩২) এবং একই উপজেলার জিরনগাছা গ্রামের মৃত হান্নান সরকারের স্ত্রী রহিমা খাতুন (৫০)। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে মাগুরা কোর্টে সোপর্দ করা হয়।

শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম বলেন,গত বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল থেকে বরিশালগামী জি এম পরিবহনে দু”জন নারী ফেনসিডিলসহ ফরিদপুরের উদ্দেশে যাইতেছে। এই সংবাদ পেয়ে ঐ পরিবহনটি শালিখা থানা সম্মুখে আসলে আমরা থামাই এবং

নারী কনস্টেবল ফেরদৌসি পারভীন দ্বারা তাদের দেহ তল্লাশি চালিয়ে তানিয়া ইসলাম এর নিকট থেকে ৫৫ বোতল ও রহিমা খাতুন এর কাজ থেকে ৭১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘ দিন যাবত ভারতীয় ফেনসিডিল ক্রয়- বিক্রয় করে আসছিলো।এব্যাপারে তাদের বিরুদ্ধে শালিখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে সাংবাদিকদের জানান।