দ্রব্য-মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
426

রনজিত কুমার পাল বাবু, ঢাকা জেলা প্রতিনিধি: দেশব্যাপী নিত্যপ্রয়োজনীয় চাল,ডাল,চিনি,তেল সহ দ্রব্য মূলের উর্ধ্বগতির প্রতিবাদে ঢাকার ধামরাইয়ে ধামরাই উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ই জুন-২০২২) দুপুর ধামরাই পৌরসভার বাজার এলাকায় এ’বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি ধামরাই বিএনপির কার্যালয় থেকে শুরু করে বাজার এলাকায় এসে সমাবেশে রুপ নেয়।সকাল থেকেই ধামরাই উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা -কর্মীরা জড়ো হতে থাকে।

এ’বিক্ষোভ মিছিল ও সমাবেশ ধামরাই পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সভাপতি, ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন।

এ’সময় বক্তারা সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করে বলেন তেল,চাল,চিনি সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত বৃদ্ধির ফলে জনগন খুব কষ্টে আছে। অনতিবিলম্বে দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধি
রোধ করুন এবং সকল প্রকার দুর্নীতি বন্ধ করুন। তা না হলে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।

এ’সময় প্রধান অতিথি আলহাজ্ব তমিজ উদ্দিন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণের দাবি জানান।

এ’সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সামছুল ইসলাম সহ উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।