নান্দাইলে মহানবী কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

0
359

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। রবিবার (১২জুন) দুপুর ১২ ঘটিকায় নান্দাইল উপজেলা সদরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারীদের অতিদ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

মাওলানা তাবারক হোসেনের সভাপতিত্বে ও মাওলানা তারেক জামিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইঁয়া, লেখক কলামিস্ট ছাইদুর রহমান, উপজেলা জাসদ নেতা এ হান্নান আল আজাদ, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা এমদাদুল ইসলাম, মুকুল ভদ্র সহ প্রমুখ।

এছাড়াও নান্দাইল ছাত্র সমাজের উদ্যোগে চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের বিপুল সংখ্যক ছাত্ররা নান্দাইল সদরে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় এবং কানারামপুর বাজারে হাইওয়ে রোডে ছাত্র-জনতা পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল করে।