ঈশ্বরগঞ্জে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

0
120

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় আনসার-ভিডিপি সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১১ টায় ঈশ্বরগঞ্জ অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান, ঈশ্বরগঞ্জ শাখার আনসার ভিডিপি-উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (অবঃ) মোঃ শহিদুল্লাহ বাহার।

এসময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুশান্ত মোদক ও প্রতিবেদন পাঠ কটেম পৌর ওয়ার্ড দলনেতা ফয়সল আহমেদ, পৌর ওয়ার্ড দলনেত্রী নুসরাত জাহান।

প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার ড. মোস্তারী জাহান ফেরদৌস বলেন, বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের আইনশৃংখলা পরিস্থতির নিয়ন্ত্রণ ও দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে বিশেষ ভূমিকা পালন করে আসছে। কভিড-১৯ মহামারির সময় আমাদের বাহিনী সারা বাংলাদেশে মানুষের মাঝে খাবার পৌঁছে দিয়েছে, এছাড়াও সাধারণ মানুষের প্রয়োজনে আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী অনন্য ভূমিকা রেখেছে। জাতীয় ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনসার-ভিডিপি কাজ করেছে। এ সময় তিনি আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন কার্যকলাপ তুলে ধরেন।

পরে ময়মনসিংহ জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস উপজেলায় দায়িত্বরত আনসার-ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ডারদের হাতে পুরস্কার তুলে দেন।