ইউপি সদস্যের টাকা চুরি, চোর আটক

0
425

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মকটুলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শরাফ উদ্দিনের পকেট থেকে ২৫ হাজার টাকা চুরি করে পালানোর সময় চোর আটক হয়েছে।

মঙ্গলবার (৭জুন) আনুমানিক সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি সদস্য শরাফ উদ্দিন ময়মনসিংহ যাওয়ার পথে তার কাছ থেকে সাজু নামে এক চোর টাকা নিয়ে যায়। পরে তাকে ধাওয়া করে আটক ওই ইউপি সদস্য।

জানা যায়, মাইজবাগ থেকে বাস যোগে ময়মনসিংহ যাচ্ছিলেন ওই মেম্বার। শম্ভুগঞ্জ মোড়ে আসা মাত্রই সাজু নামের ওই চোর ইউপি সদস্যের কাছ থেকে নগদ ২৫ হাজার টাকা পকেট মেরে নিয়ে যায়। পরে টের তার পিছু ধাওয়া করে আটক করে ইউপি সদস্য শরাফ উদ্দিন। পরে সেখান তাকে ঈশ্বরগঞ্জ নিয়ে আসা হয়। চোরের কাছ থেকে টাকা আদায়ের পর আটক চোরকে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় ইউপি সদস্য।

এ বিষয়ে ইউপি সদস্য শরাফ উদ্দিন জানান, চোর সাজু আমার পকেটে থেকে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যেতে চাইলে আমি তাকে আটক করে ঈশ্বরগঞ্জ নিয়ে আসি। টাকা আদায়ের পর তাকে পুলিশের হাতে তুলে দিয়েছি।

আটককৃত চোরের নাম সাজু। তার বাড়ি ময়মনসিংহের কোতোয়ালী থানার কিস্তুপুরে। তার পিতার নাম মো. আদম আলী,মাতার নামঃ আছমা। এবিষয়ে অভিযুক্ত চোর সাজুর সাথে কথা বললে,সে ঘটনার সত্যতা স্বীকার করে।

এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান মুঠোফোনে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।