নিহত পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ালেন এসপি আহমার উজ্জামান

0
170

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ১১ নং বড়হিত ইউনিয়নের পস্তাইল গ্রামের বাসিন্দা পুলিশ কনস্টেবল শহিদুল ইসলাম(৪৮) গত রবিবার দিবাগত রাত রাজধানীর রমনায় কাকরাইল মসজিদের পাশে সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেন। তিনি ওই গ্রামের মৃত আব্দুল করিম মণ্ডলের ছেলে। নিহত পুলিশ কনস্টেবল শহিদুল ইসলামের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহ জেলার মানবিক পুলিশ সুপার ( এসপি) মোহা. আহমার উজ্জামান।

(২ জুন) বৃহস্পতিবার সকাল ময়মনসিংহের মানবিক পুলিশ সুপারের দেওয়া আর্থিক সহযোগিতা নিহত পুলিশ কনস্টেবল শহিদুল ইসলামের পরিবারের কাছে হস্তান্তর করেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা শেখ জহিরুল ইসলাম মুন্না ও থানায় কর্মরত অন্য পুলিশ সদস্যরা।

জানা যায়, নিহত পুলিশ কনস্টেবল শহিদুল ইসলাম ডিউটি থেকে মোটরসাইকেলে বেরাকে ফেরার পথে কাকরাইল মসজিদ সংলগ্ন মোড়ে কাভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ কনস্টেবল শহিদুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা শেখ জহিরুল মুন্না জানান, দেশের যে কোন শান্তি লগ্নে ও দেশের সম্মানিত জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে পুলিশ বাহিনী জীবন দিতেও সদা প্রস্তুত থাকে। তিনি আরও জানান, ডিউটি থেকে বেরাকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য শহিদুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের অংশ ঈশ্বরগঞ্জ থানা পুলিশ গভীরভাবে শোকাহত।

এ সম্পর্কে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান,
ময়মনসিংহ জেলার মানবিক পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান মহোদয়ের পক্ষ থেকে আমরা নিহত পুলিশ কনস্টেবল শহিদুল ইসলামের পরিবারকে শান্তনা ও আর্থিক সহযোগিতা প্রদান করেছি। তার এমন মৃত্যুতে আমরা গভীর শোকাহত।