শ্রীনগরে ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

0
92

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: “শিখবে শিশু হেসে খেলে, শান্তিমুক্ত পরিবেশ পেলে” শ্লোগানকে সামনে রেখে শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে কুকুটিয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। কুকুটিয়া ইউনিয়নের মোট ১৩টি বিদ্যালয়ের কোমলমতি ছাত্র-ছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল হোসেন বাবু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর, ঢাকা ইমপিরিয়াল কলেজের উপাধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন মৃধা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. নাছিরউদ্দিন, কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, শ্রীনগর প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমজাদ হোসেন, মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি বিএম শাহিন, কুকুটিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জ্বল, যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মঈম কমলসহ স্থানীয় ইউপি সদস্যগণ, সংশ্লিষ্ট প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকবৃন্দ। প্রতিযোগিতায় অংগ্রহকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।