রামগঞ্জে শাহাদাত হোসেন সেলিমের বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে

0
8

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বিশিষ্ট রাজনীতিবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব জনাব শাহাদাত হোসেন সেলিমের বিরুদ্ধে ত্রাণ বিতরণ কে কেন্দ্র করে মিথ্যা প্রোপাগান্ডা চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে করোনা মহামারির এই দুর্যোগ মুহূর্তে আর্থিক ক্ষতিগ্রস্ত অসহায় ২৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের লক্ষ্যে গত ২মে জনাব শাহাদাত হোসেন সেলিমের নিজ উপজেলা রামগঞ্জের করপাড়া ও ভাদুর ইউনিয়নে স্থানীয় বিএনপি’র প্রতিনিধিদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। এবং উক্ত ত্রাণ সামগ্রী তুলে দেওয়ার মুহূর্তের কিছু ছবি জনাব সেলিম সাহেব তার ফেসবুক ওয়ালে আপলোড দেন। এরপর থেকে কিছু সাংবাদিক অনলাইন পত্রিকাতে নানা রকম মুখরোচক সংবাদ প্রচার করেন। জনাব শাহাদাত হোসেন সেলিমের বিরুদ্ধে। যেখানে উল্লেখ করা হয় জনাব সেলিম সাহেব ত্রাণ দেওয়ার নামে ফটোসেশন করে এলাকা ত্যাগ করে।

এই বিষয়ে বিস্তারিত জানার জন্য জনাব শাহাদাত হোসেন সেলিমের সাথে টেলিফোনে যোগাযোগ করা হয়। জনাব সেলিম সাহেব বলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে আমি রামগঞ্জ উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করার লক্ষ্য নিয়ে গত ২মে ২টি ইউনিয়নে বিএনপি’র প্রতিনিধিদের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করি। এবং পর্যায়ক্রমে আগামী এক সপ্তাহের মধ্যে প্রতিটি ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। এতে কোন সন্দেহ নাই, আমি সব সময় রামগঞ্জের স্থানীয় বিএনপি’ অসহায়দের পাশে ছিলাম এখনো আছি। এই দুর্যোগ মুহূর্তে ফটো সেশনের কি দরকার।

তিনি বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা এই মিথ্যা প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে। এবং কিছু সাংবাদিকদেরকে দিয়ে এই ধরনের নিউজ প্রচার করছে।

তিনি আরো বলেন, যতই অপপ্রচার করা হোক আমার বিরুদ্ধে, আমি থমকে যাবনা এগিয়ে যাব মহা উদ্যমে দেশ জাতি ও মানুষের কল্যাণে।