নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত

0
131

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে -২০২২) বিকেলে নিজপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস প্রকাশ্য বাজেট অধিবেশনে ১ কোটি ১৬ লক্ষ টাকার বাজেট ঘোষণা করেন।

সচিব আতিউর রহমানের পরিচালনায় এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান এম এ খালেক সরকার, চেয়ারম্যানের পিতা আলহাজ্ব মোঃ কেরামত আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইশ্বর চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামী লীগের ভারঃ সভাপতি রফিকুল ইসলাম আসলাম, ইউপি সদস্য আলিম উদ্দিন, আব্দুল লতিফ প্রমুখ।

চেয়ারম্যান আনিছুর রহমান আনিস বলেন, বাজেট হচ্ছে একটি ইউনিয়নের অর্থ বছরের বিভিন্ন ধরনের উৎস হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কিভাবে ব্যয় করা হয় তারই একটি পূর্ব পরিকল্পনা। যাহা ইউনিয়ন বাসীর জানার অধিকার শুধু নয়- জনগণের সুচিন্তিত মতামত প্রনয়নের ভিত্তিতে সচেতন ইউনিয়নবাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মূলক কার্যক্রমে সহযোগিতা কামনা করছি।