দেশজুড়ে

বান্দরবানে সমাপ্ত হল ৩ দিনব্যাপী টিভি সাংবাদিকতা প্রশিক্ষণ


রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সমাপ্ত হল জাতীয় গনমাধ্যম ইনস্টিটিউট তথ্য সম্প্রচার মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত ৩ দিন ব্যাপী টিভি সাংবাদিকতা প্রশিক্ষণ ।

আজ ১৪ মে শনিবার বিকালে জাতীয় গনমাধ্যম ইনস্টিটিউট তথ্য সম্প্রচার মন্ত্রনালয়ের আয়োজনে বান্দরবান জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই টিভি সাংবাদিকতা প্রশিক্ষণটি আনুষ্ঠানিকভাবে সমাপ্ত করা হয় ।

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর মহাপরিচালক ( অতিরিক্ত সচিব) শাহিন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব আয়েশা আক্তার ।

এসময় অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপসচিব মোখলেছুর রহমান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর পরিচালক মোঃ নজরুল ইসলাম সহ আরো অনেকে।

সমাপনী অনুষ্ঠানে অতিথিরা বলেন সাংবাদিকরা হল জাতির বিবেক । সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে অনেক কিছু তুলে ধরে। তাই সাংবাদিকদের এই প্রশিক্ষণ কর্মশালায় আমরা নিজেরা অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লাগছে। ভবিষ্যতে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর পক্ষ থেকে এরকম কার্যক্রম অব্যাহত থাকবে বান্দরবান জেলায়।

এবার বান্দরবান জেলায় মোট ২৪ জন টিভি সাংবাদিক এ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করে। ৩ দিনব্যাপী কর্মশালায় সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয় । পরে প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল টিভি সাংবাদিকদের সনদপত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button