রাজারহাটে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান

0
161

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাটে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ পুরস্কার বিতরণ করেছে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এ উপলক্ষে বুধবার বিকেলে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম এর সভাপতিত্বে জন্ম-মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কুড়িগ্রাম স্থানীয় সরকার উপ-পরিচালক মোছাঃ জিলুফা সুলতানা।

অন্যান্যদের রাজারহাট উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক, রাজারহাট প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সহ অনেকে বক্তব্য দেন।

শেষে জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিশেষ অবদানে সঠিক দিক-নির্দেশনা প্রদানের জন্য কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ও উপ-পরিচালক মোছাঃ জিলুফা ইয়াছমিনকে এবং বিশেষ অবদানের জন্য রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক,নাজিমখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারী নয়া এবং ঘড়িয়াল ডাঁঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রামাণিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

এসময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদেরকেও পুরস্কৃত করা হয়।