দেশজুড়ে

আইনের চোঁখ ফাঁকি দিয়ে কোন অপরাধীই রক্ষা পাবে না: ইনর্চাজ রতন শীল

  • 66
    Shares

ইয়ামিন হোসেন, ভোলা: পুলিশ জনতা জনতাই পুলিশ এই স্লোগানে রাজাপুরে বিট পুলিশিং সভায় ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শ্রী রতন শীল বলেন, আইনের চোঁখ ফাঁকি দিয়ে কেউ যদি কোন অপরাধে জড়িয়ে পড়ে নিজেকে বীর পুরুষ মনে করে তাহলে ভুল করবে, আইনের চোঁখ ফাঁকি দিয়ে কোন অপরাধী রক্ষা পাবে না, আজ বা কাল সেই অপরাধী আইনের আওতায় আসবেই, তাকে তার অপরাধের শাস্তি পেতেই হবে। সোমবার সকালে রাজাপুর ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভায় একথা বলেন তিনি।

পুলিশের এই কর্মকতা বলেন, রাজাপুর ইলিশায় কোন ধরনের অপরাধ হতে দেওয়া হবে না, যারা বিভিন্ন অপরাধের সাথে জড়িত সময় আছে দ্রুত ভালো হয়ে যাও নইলে পুলিশের হাত থেকে রক্ষা পাবে না।

সামাজিক দূরুত্ব বজায় রেখে বিট পুলিশিং সভায় সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ সহ সমাজের অনৈতিক কার্যক্রম নির্মূল করতেই জেলা পুলিশের পক্ষ থেকে আমরা আপনাদের সহায়তা সহযোগীতায় সমাজের অসঙ্গতিকে নির্মুল করে সুন্দর সাবলীল সুশিক্ষিত সমাজ গড়তে কাজ করে যাচ্ছি বলেন জানান তিনি। এসময় তিনি সমাজের অসঙ্গতিপূর্ণ কাজের তথ্য প্রদান করে পুলিশকে সহায়তা করার জন্য একটি অভিযোগ বক্স পরিষদে বিট পুলিশিং এর অস্থায়ী কার্যালয়ের সামনে ঝুলিয়ে রাখেন।

এসময় তিনি বর্তমান করোনা মহামারী থেকে সচেতনতা ও সতর্কতা বিষয়ে উপস্থিত সকলকে শারীরিক ও সামাজিক দুরত্ব বজায় রাখার অনুরোধ করেন এবং সবাই কে স্বাস্থ্যবিধি মনে চলার আহ্বান করেন।

এই সময় রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, সাংবাদিক সফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


  • 66
    Shares

Related Articles