দেশজুড়ে

রাজধানীতে প্রায় ২০ হাজার পিস ইয়াবা সহ আন্তঃজেলা মাদক পাচারকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

  • 7
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও ও দক্ষিণখান পৃথক দু’টি থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে আন্তঃজেলা মাদক পাচারকারী ও ব্যবসায়ী সংঘবদ্ধ চক্রের দুই সদস্যসহ মোট ৫জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ ও উত্তর বিভাগ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রুবেল ইসলাম ওরফে সাইদুল ইসলাম রুবেল (৩৪) ও মোঃ নুরছাফা (৩০), মনি বেগম (৪০), মোঃ উদয় হোসেন উজ্জল (২৮) ও মোঃ সাইফুল ইসলাম। এদের মধ্যে দুইজন নারীও রয়েছেন। গ্রেফতারের সময় তাদের হেফাজত ঘেকে মোট ১৯ হাজার ৯৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারি পুলিশ কমিশনার আহসানুজ্জামান, পিপিএম আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দুপুরে রাজধানীর খিলগাঁও থানার রামপুরা-বনশ্রী মেইন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিম।

এদিকে, গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারি পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম আজ গনমাধ্যমকে জানান, সোমবার সন্ধ্যায় রাজধানীর দক্ষিণখান থানার আর্মি সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৯৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনি বেগম, মোঃ উদয় হোসেন উজ্জল ও মোঃ সাইফুল ইসলাম নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর দক্ষিণথান,উত্তরাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিণখান ও খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা রুজু করা হয়েছে।


  • 7
    Shares

Related Articles