দেশজুড়ে

বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব (BORC)’র পুর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠন

  • 11
    Shares

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল গণমাধ্যম ও অনলাইন সাংবাদিকদের অধিকার বাস্তবায়নের প্রত্যয় নিয়ে “বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব”র যাত্রা শুরু হয়েছিলো ফেব্রুয়ারি ২০১৫ সালে। আহবায়ক কমিটির মাধ্যমে এতদিন সকল কার্যক্রম চলে আসছিল। যা বিগত দিনগুলোতে সুনাম ও সফলতার সাথে সংগঠনের সকল কার্যক্রম পরিচালিত হয়। আজ ১০১ সদস্য বিশিষ্ট একটি পুর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হলো।

শেখ সাইফুল ইসলাম কবির(দৈনিক আমাদের নতুন সময়/দৈনিক লাখোকণ্ঠ/সময়ের কণ্ঠস্বর/আমাদেরসময়.কম/আমাদের জেলা প্রতিনিধি )কে সভাপতি ও ডি এম সাইফুল্লাহ খান (এসএনএবিডি.নেট) কে সাধারণ সম্পাদন করে এই কমটি ঘোষনা করা হয়েছে।

সারাদেশের সকল অনলাইন সংগঠন ও সংবাদকর্মীদের সর্বপ্রকার দাবী বাস্তবায়ন এবং সমস্যা নিরসনে ‘বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব’ সহায়ক হিসেবে কাজ করে যাবে।

‘বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাবে’র এই কেন্দ্রীয় কমিটিতে যারা রয়েছেন-শেখ সাইফুল ইসলাম কবির সভাপতি (দৈনিক লাখোকণ্ঠ,আমাদের সময়), মুনসুর আহমেদ সহ-সভাপতি(দৈনিক নওরোজ) ,একরামুল হক বেলাল সহ-সভাপতি (সংবাদ প্রতিক্ষণ),এম. এ.সাবলু সহ-সভাপতি (বিডিজাহান.কম), আমিনুল হক সহ-সভাপতি (বাংলাদেশ টেলিভিশন), মো: শামছুল আলম সহ-সভাপতি (দৈনিক দিন প্রতিদিন),এ কে এম নাজিমুদ্দিন অপি সহ-সভাপতি (নিউজ ফেয়ার২৪.কম) ডি এম সাইফুল্লাহ খান সাধারণ সম্পাদক (এসএনএবিডি.নেট),ডা: নাইনুর রহমান জয় যুগ্ম -সাধারণ সম্পাদক(প্রতিদিনজয়.কম),মো. শাহজাহান খান যুগ্ম -সাধারণ সম্পাদক( দৈনিক লাখোকণ্ঠ),আমিরুল ইসলাম কবির যুগ্ম -সাধারণ সম্পাদক (জয়যাত্রা টিভি),শিমুল রেজা যুগ্ম -সাধারণ সম্পাদক (দৈনিক জাগোদেশ)মো: আহসান হাবীব সাংগঠনিক সম্পাদক -(একুশে সংবাদ),স্বপ্নীল চৌধুরী জাবেদ-সাংগঠনিক সম্পাদক(জ্যাকনিউজটিভি/সপ্তবর্ণা), মো: আরিফ বিল্লাহ নাছিম-সাংগঠনিক সম্পাদক (দৈনিক সময়ের খবর),আহসান হাবিব রিপন সহ-সাংগঠনিক সম্পাদক (দৈনিক বর্তামান),আবু জাফর সহ-সাংগাঠনিক সম্পাদক(দৈনিক মুক্তখবর/সংযোগ বাংলাদেশ),নুরে আলম পারভেজ,শিমুল রেজা-সহ-সাংগাঠনিক সম্পাদক ( সম্পাদক ও প্রকাশক দৈনিক জাগো দেশ),নাসিম আহমেদ রিয়াদ সহ-সাংগাঠনিক সম্পাদক(প্রকাশক, প্রতিদিনের সময়),দপ্তর সম্পাদক টি এম রনি সাগর(জয় বাংলা ভিশন/দৈনিক শিক্ষা),-প্রচার সম্পাদক(নতুন কাগজ/দৈনিক সরেজমিন বার্তা),এড.সাইয়েদা ওয়াজিয়া সুলতানা আনিকা-আইন বিষয়ক সম্পাদক(বাংলার কন্ঠ),মো:ইমাম উদ্দিন আজাদ-সমাজ কল্যাণ সম্পাদক (দৈনিক আমার সংবাদ),মাহমুদুল হাসান রাকিব কার্যনির্বাহী সদস্য- (বিবিসিনিউজ২৪.কম),মোহাম্মদ রাকিব বিন রহিম -কার্যনির্বাহী সদস্য (প্রিয় টিভি),ফারহানুর রহমান-সদস্য (তদন্ত চিত্র),মো:নবিনুর রহমান-সদস্য (প্রতিদিনজয়.কম),মো:আনোয়ার হোসেন-সদস্য (এমকেপ্রতিদিন.কম),মো: ইউসুফ হোসাইন সুমন-সদস্য (আলোকিত চৌদ্দগ্রাম. কম),কমল পাটোয়ারি-সদস্য (বিডিসমাচার২৪.কম),মো: রফিকুল ইসলাম-সদস্য (সুন্নিসমচার.কম),মো:আব্দুর রহমান শেখ-সদস্য (দৈনিক কালের কল্লোল),মো: আমানুল্লাহ ফকির-সদস্য (দেশবার্তা/ এমএমবিনিউজ২৪.কম), মামুন অর রশীদ মহিন শিকদার-সদস্য (দৈনিক সময়ের সংবাদ), সহ মোট ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।


  • 11
    Shares

Related Articles