কুমিল্লার হয়ে খেলতে ঢাকায় মঈন আলী

0
110

বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ঢাকায় পৌঁছেছেন ইংল্যান্ডের তারকা খেলোয়াড় মঈন আলী। এই অলরাউন্ডারের যোগদানে কুমিল্লার শক্তি আরও বাড়ল।

বিপিএলের শুরুটা দারুন করেছিল কুমিল্লা। নিজেদের প্রথম তিন ম্যাচেই জয় পেয়েছে দলটি। তবে মিনিস্টার গ্রুপ ঢাকার কাছে পরাজিত হয়ে তাদের জয়রথ থামে। তারপরও বিপিএল পয়েট তালিকায় ভাল অবস্থায় রয়েছে কুমিল্লা।

মঈনের উপস্থিতি কুমিল্লার শক্তি আরও বাড়বে। কেননা দলটিতে আছেন আরেক তারকা ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারাইন। অবশ্য এখনও নারাইন কোন ম্যাচে নামার সুযোগ না পেলেও নিয়মিত দলের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন।

দলটির হয়ে বিদেশী কোটায় নিয়মিত খেলছেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, করিম জানাত এবং ক্যামেরন ডেলপোর্ট। তিনজনই খুব ভাল খেলছেন। এর মধ্যে আবার যোগ দিলেন মঈন আলী।

বেশ কিছু দিন যাবত দারুন ফর্মে আছেন মঈন আলী। কয়েক দিন আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক বাউন্ডারি ও সাত ওভার বাউন্ডারিতে মাত্র ২৬ বলে ৬৩ রানের একটি ঝড়ো ইনিংস খেলেন তিনি। টি-টোয়েন্টি সিরিজে বল হাতেও পাঁচ উইকেট নিয়েছেন আলী। হয়েছেন ম্যাচ সেরাও। এখন বিদেশি কোটায় কাকে বসিয়ে মঈনকে একাদশে জায়গা দেওয়া হবে সেটাই দেখার বিষয়।