মুন্সীগঞ্জে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, লুট ৩১ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ

0
138

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে সাংবাদিক এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ঘরে থাকা প্রায় ৩১ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায়। ৩১ জানুয়ারী সোমবার ভোর রাত ৪ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সীগঞ্জ পৌরসভার কলেজপাড়া এলাকায় জাতীয় দৈনিক আজকালের খবর পত্রিকায় জেলা প্রতিনিধি সাংবাদিক আল মামুনের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সাংবাদিক আল মামুন জানান, সোমবার ভোরে ৪ জনের মুখোশধারী প্রত্যেকে পিস্তল নিয়ে দোতলা বাসার গ্রিল কেটে রুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ডাকাত দল প্রথমে মায়ের কক্ষে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আমার রুমে আসে। তারপর দড়ি দিয়ে হাত, চোখ বেঁধে দেয়। এরপর আমার স্ত্রী, ১৫ মাসের সন্তান ও ১৬ বছরের ভাগিনীকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে রাখে। অস্ত্রের মুখে জিম্মি করে মা ও আমার কক্ষের আলমারিতে থাকা ২০ লাখ টাকা মূল্যের স্বর্ণ, নগদ প্রায় ৩ লাখ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সাংবাদিক এর ভাই এডভোকেট সুমন জানান, আমার মা,বউ ও বাড়ির অন্য সদস্যদের হাত-পা বেধে তাদের সাথে তারা ধারালো চাকু দিয়ে বেশ কিছুক্ষন খুচা-খুচি করে ডাকাতরা। পরে তাদের কাছে বিভিন্ন মূল্যবান জিনিসেৃর জন্য চাপ দেয় ডাকাতরা। ডাকাতের চাপের মুখে আমাদের সর্বস্ব নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত করে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।