টিকা দিতে এসে ট্রাক্টরের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

0
101

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে টিকা দিতে আসা শিক্ষার্থী বহনকারী ইজিবাইকের সাথে বালু বোঝায় ট্রাক্টরের ধাক্কায় হুমায়ুন আহম্মেদ নামের নবম শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে নয়টায় উপজেলার সালটি মুরাদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র হুমায়ূন আহমেদ (১৪)

বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

তিনি আরো বলেন সকাল ১০ টার দিকে উপজেলার হেলেঞ্চা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর এক শিক্ষার্থী টিকা দেয়ার উদ্দেশ্যে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অটো যোগে আসার সময় শাল্টি মুরাদ পুর নামক স্থানে বালু বোঝাই ট্রাক্টর-অটোরিকশা কে সজোরে ধাক্কা দেয়।

এ সময় শিক্ষার্থীরা গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে মরদেহ ময়নাতদন্ত না করার জন্য। যেহেতু পরিবারের পক্ষ থেকে কোনো দাবি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক বালু বোঝাই ট্রাক্টর ও ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি। তবে আটকের চেষ্টা চলছে।