রাজধানী

রাজধানীতে ২৪ লাখ টাকা চুরির দায়ে মামা-ভাগ্নেসহ তিনজন আটক

  • 28
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর পুরোন ঢাকার কোতয়ালী থানার হক মার্কেটের একটি দোকান থেকে এক ফেব্রিক্স ব্যবসায়ীর ২৪ লাখ টাকা চুরির ঘটনার মামা – ভাগ্নেসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
এঘটনায় কোতয়ালী থানা পুলিশ ঢাকা ও খুলনার ফুলতলা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে চোরাইকৃত ২৪ লাখ টাকা উদ্বার করেছেন।

আটককৃতরা হলেন মোঃ জাহিদুল ইসলাম রিপন (৩৪), মোঃ অহিদুর রহমান মিলন (২৬) ও আমিনুল ইসলাম (৩৫)। পুলিশ জানান, রিপন ও মিলন সম্পর্কে মামা-ভাগ্নে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান আজ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,গত মঙ্গলবার ব্যাংক থেকে ২৫ লক্ষ টাকা তোলেন ব্যবসায়ী মোঃ জুয়েল ইসলাম মিঠু। সেখান থেকে তিনি এক লক্ষ টাকা পাওয়াদারকে দেন। বাকি ২৪ লক্ষ টাকা একটি ব্যাগে ভরে দোকানের টেবিলের নিচে রাখেন এই ব্যবসায়ী। এরপর জোহরের নামাজ পড়বেন বলে মিঠু তার ব্যবসায়িক পার্টনার মোঃ জাহিদুল ইসলাম রিপন ও দোকানের কর্মী ইমরানের জিম্মায় এই টাকাগুলো রেখে তিনি বাইরে যান।

কিছুক্ষণ পরে দোকানকর্মী ইমরান মিঠুকে ফোন করে জানান রিপন তাকে চা আনার জন্য পাঠালে তিনি বাইরে যান এবং চা নিয়ে দোকানে এসে দেখেন দোকানে রিপন নাই এবং দোকানে রাখা টাকাগুলোও নাই। এ ঘটনার ভুক্তভোগী ব্যবসায়ী জুয়েল ইসলাম মিঠু বাদী হয়ে কোতয়ালী থানায় একটা মামলা করেন।

ডিএমপি কোতয়ালী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ সাইফুল আলম মুজাহিদ আজ গনমাধ্যমকে জানান, মামলা দায়েরের পর রাজধানী ও খুলনার ফুলতলা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে চোরাইকৃত ২৪ লাখ টাকাসহ মোঃ জাহিদুল ইসলাম রিপন (৩৪), মোঃ অহিদুর রহমান মিলন (২৬) ও আমিনুল ইসলাম (৩৫)কে আটক করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাদেরকে আজ শনিবার আদালতে পাঠানো হবে। এঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 28
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button