খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে নগদ টাকাসহ ৮ জুয়াড়ী গ্রেফতার

0
168

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃত্বে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় অফিসার ও ফোর্সসহ ডুমুরিয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে গোপন সূত্রে জানতে পারে যে, টাকার বিনিময়ে জুয়া খেলা হচ্ছে। তখন তিনি বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সংগীয় অফিসার ও ফোর্সসহ ৫ই জানুয়ারি (বুধবার) সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের সময় মামলার ঘটনাস্থাল ডুমুরিয়া থানাধীন শোলগাতিয়া সাকিনস্থা শোলগাতিয়া হদেরাম তলা বাজারে মোঃ শরিফুল সরদার (৪০) এর চায়ের দোকানের ভিতর থেকে আসামী ১। শরিফুল বিশ্বাস (২৫), পিতা- গণি বিশ্বাস, মাতা- জোহরা বেগম, ২। মান্নান শেখ (৩৩), পিতা- মৃত আলী শেখ,মাতা-খোদেজা বেগম,৩।দীনেশ সরদার (২৮), ৪। সমরেশ সরদার (২২),উভয় পিং- উপানন্দ সরদার, মাতা- মৃতা আরতী রানী সরদার, ৫। বাপ্পী সরদার (২২), পিং-জাহিদুল সরদার, মাতা- শিউলি বেগম, ৬। উজ্জ্বল গাইন (২৪), পিং-পরিমল গাইন, মাতা-মৃতা সাধনা রানী গাইন, ৭। মোঃ বিল্লাল সরদার (৪০), পিং- মৃত আজিজ সরদার, মাতা- ফরিদা বেগম, সর্ব সাং- রুদাঘরা, ৮। শ্যামপদ মন্ডল (৫০), পিং- মৃত ভবনাথ মন্ডল, মাতা- সনেকা মন্ডল, সাং- চহেড়া, সর্ব থানা – ডুমুরিয়া, জেলা- খুলনাদেরকে আটক করেন। ধৃত পূর্বক তাদের হেফাজত হতে জুয়া খেলার সারঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার করেন। পরবর্তীতে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক ০৫/০১/২০২২ ইং তারিখ রাত ৮ টা ০৫ মিনিটের সময় উক্ত আলামত জব্দতালিকা মূলে জব্দ করেন। উক্ত ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে যার নং- ০৮, তারিখ- ০৫/০১/২০২২ ইং ; ধারা-১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ।

খুলনা জেলা ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৬ জানুয়ারী বৃহস্পতিবার উপরোল্লিখিত তথ্য তরঙ্গ নিউজকে নিশ্চিত করা হয় ।