ভোলার পূর্ব ইলিশা ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফারুকের গণসংযোগ

0
111

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার আগামী ৫ই জানুয়ারী পূর্ব ইলিশা ৬নং ওয়ার্ডের ইউপি নির্বাচনে মেম্বার পদ প্রার্থী কবির হোসেন ফারুক এর ফুটবল প্রতিকের গণজোয়ার চলছে। এই প্রতিবেদকের এর জরিপে উঠে এসেছে ভোটারদের মতামত তবে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশঙ্কা প্রকাশ করছেন ভোটাররা।

ভোটারদের দাবী ফুটবলের প্রতিবন্ধী প্রার্থী সাবেক মেম্বার তিনি ক্ষমতার প্রভাবে ভোট বানচাল করতে পারে তাই ভোট সুষ্ঠু হবে কি? ভোটাররা জানান যদি আমরা সঠিক ভাবে ভোট প্রয়োগ করতে পারি তাহলে ফুটবল মার্কার গণজোয়ার হবে ইনশাল্লাহ।

৬নং ওয়ার্ডের মুসলিম রোডের এক বৃদ্ধা জানান এই পর্যন্ত অনেক প্রার্থী কে ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করেছি কিন্তু আমার এলাকার কোন উন্নয়ন হয়নি তাই এবার নতুন একজন প্রার্থী এসেছেন কবির হোসেন ফারুক তার প্রতিক হলো ফুটবল।

যদি ভোটের পরিবেশ হয়, কোন ধরনের বানচাল না হয় আমরা ভোট দিতে পারি তাহলে বিপুল ভোটে ফুটবল মার্কা বিজয়ী হবে। ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে অতিরিক্ত প্রশাসন মোতায়েন এর দাবী জানান ভোটাররা।

মেম্বার প্রার্থী কবির হোসেন ফারুক বলেন, আমি একটি সুষ্ঠু নিরপেক্ষ ভোট চাই, যেখানে জনগণ তাদের পছন্দের প্রার্থী কে ভোট দিতে পারবে।

যদি আমাকে যোগ্য মনে করে তাহলে আমাকে ভোট দিবে আর না হয় আমার প্রতিপক্ষ কে দিবে তবে পরিবেশ যেন ভালো থাকে, এ জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। তবে একটি সুষ্ঠু নিরপেক্ষ ভোট গ্রহণে কঠোর অবস্থানে ভোলার প্রশাসন বলে জানা গেছে।