তাহিরপুর পাক হানাদার মুক্ত দিবস পালিত

0
79

প্রতিনিধি,তাহিরপুর(সুনামগঞ্জ) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৪ই ডিসেম্বর পাকহানাদার মুক্ত দিবস। এই দিবসটিকে সামনে রেখে র‍্যালী ও আলোচনা সভাসহ নানান অনুষ্ঠানের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় ও উৎসব মুখর পরিবেশে পালন করা হয়েছে।

শনিবার সকালে তাহিরপুর হানাদর মুক্ত দিবস উপলক্ষে একটি র‍্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান রাস্তাগুলো প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও এমকে ওয়াহিদ খসরুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন খাঁ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি আব্দুস ছোবাহান আখঞ্জি,উপজেলা আ,লীগের সহসভাপতি আলী মর্তুজা,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন,সাবেক কমান্ডার রৌজ আলী,আব্দুস শাহীদ,উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান ও উপজেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু মিয়া,বিল্লাল হোসাইন,সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান সভাপতি সোহেল আহমেদ বিপ্লব বাবু,উপজেলা প্রেসক্লাবের সদস্য ও যুবলীগ নেতা আবুল কাশেম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল বাসার প্রমুখ।