ধামরাই হাজীপুর গ্রামে বুড়া-বুড়ি বটবৃক্ষ ও বনদুর্গা মন্দির প্রাঙ্গণে অষ্টপ্রহরব্যাপী,লীলাকীর্তন উৎসব শুরু

0
91

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ধামরাই উপজেলা ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর গ্রামে রাজবংশী সম্প্রদায় ও সূত্রধর সম্প্রদায়ের উদ্যোগে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্তির লক্ষ্যে প্রথম বাৎসরিক অষ্টপ্রহরব্যাপী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন, রাধাগোবিন্দের অষ্টকালীন লীলাকীর্তন ও মহোৎসব -২০২১ এর কার্যক্রম ধামরাই হাজীপুর গ্রামে বুড়া-বুড়ি বটবৃক্ষ ও বনদুর্গা মন্দির প্রাঙ্গণে অষ্টপ্রহরব্যাপী,লীলাকীর্তন উৎসব শুরু হয়েছে।

১লা ডিসেম্বর -২০২১ খ্রীস্টাব্দে শ্রীমদ্ভাগবত পাঠান্তে মহানামযজ্ঞের শুভ অধিবাস কীর্তন ও মঙ্গল ঘট স্হাপন পূর্বক বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোর সকাল থেকে অষ্টপ্রহরব্যাপী অখন্ড শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন গুরু হয়েছে।
শুক্রবার (৩ ডিসেম্বর) ভোর সকাল থেকে শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলাকীর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হইবে।
উক্ত শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠানে শ্রীশ্রী মহানামসুধা পরিবেশন করছেন-

রুপ নারায়ণ সেবা সংঘ (সিরাজগঞ্জ)
মা যশোদা সম্প্রদায় (খুলনা)
সত্যনারায়ণ সম্প্রদায় (পাবনা)
শ্রীগুরু সম্প্রদায় (ঘিওর,মানিকগঞ্জ)
কৃষ্ণ ভক্তি সম্প্রদায় (সিরাজগঞ্জ)
শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলাকীর্তন পরিবেশনায়-
শ্রীমতি স্বপ্না রাণী সরকার (বগুড়া)
শ্রীযুক্ত বাবু পরান সরকার (মানিকগঞ্জ)
শ্রীযুক্ত বাবু শ্যামল পাল (বেনীপুর,সাভার)

কলিযুগে নামরুপে কৃষ্ণ অবতার। সর্ব যজ্ঞ হইতে কৃষ্ণ নাম যজ্ঞসার।শুভানুষ্ঠানিকতা অনুযায়ী সকল ভক্তবৃন্দের সবান্ধব স্নিন্ধ সুন্দর উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করে সকল ভক্তবৃন্দকে নিমন্ত্রণ দিয়েছেন শ্রীশ্রী তারকব্রহ্ম মহনামযজ্ঞানুষ্ঠান উৎসব উদযাপন পরিচালনা কমিটির পক্ষে সিনিয়র সভাপতি শ্রী ভজন রাজবংশী, সভাপতি – শ্রী নন্দ গোপাল ধর ও সাধারণ সম্পাদক শ্রী মহাদেব রাজবংশী প্রমূখ।