সেবা বাড়াতে কালীগঞ্জে গ্রামীণফোন সেন্টারের উদ্বোধন

0
128

মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি: গ্রামীণ ফোনের সেবা বৃদ্ধির লক্ষ্যে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে আরও একটি গ্রামীণ ফোন সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের মেইনবাসস্ট্যান্ড সংলগ্ন মুনছুর প্লাজায় সেবামুলক এ সেন্টারের উদ্বোধন করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

এ উপলক্ষে গ্রামীণফোন সেন্টারের বর্ন্যাঢ্য আয়োজন করা হয়। এ সময়ে আরও উপস্থিত ছিলেন, গ্রামীণফোনের ডিজিটাল স্ট্রাটেজি প্রধান সোলাইমান আলম, সার্কেল রিটেইল হেড মোহাম্মেদ সোয়েব আনসার, বরিশাল রিজিওনাল সেলস হেড নুরুজ্জামান খান, ,সার্কেল এইচ আর হেড সাব্বির আহম্মেদ, ডিস্টিবিউশন প্লানিং মিনহাজুল আলম, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারন সম্পাদক সাবজাল হোসেন,গ্রামীন ফোনের ঝিনাইদহ এরিয়া ম্যানেজার মোহম্মদ নাসির উল্লাহ, টেরিটোরি ম্যানেজার আবু সিনা, চ্যানেল ম্যানেজার জিয়াউর রহমান, এবং গ্রামীন হোম সেন্টারের সত্ত¡াধিকারী জহুরুল হক বিপ্লব প্রমুখ। এছাড়াও স্থানীয় গণমাধ্যমকর্মি ও কালীগঞ্জের সুধীজনেরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রথমে রঙিন ফিতে কাটেন পরে অতিথিদের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে কেক কাটা হয়।