আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কলেজ ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজন

0
83

কে এস এম আরিফুল ইসলাম, ডিভিশনাল চিফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে পথশিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ।

মঙ্গলবার (২৩শে জুন) দুপুরে শ্রীমঙ্গল শহরের স্টেশনে ছিন্নমূল পথশিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করল শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের সভাপতি সাইদুর রহমান সুজাত, সাধারণ সম্পাদক উজ্জ্বল কান্তি দাস, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মুত্তালিব আকিফ, এছাড়াও আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সাগর আহমেদ রনি, ফয়ছল আহমেদ জয় ছাড়াও অন্যান্য কর্মীবৃন্দ।

আজকের কর্মসূচি সম্পর্কে শ্রীমঙ্গল সরকারি কলেজের সাধারণ সম্পাদক উজ্জ্বল কান্তি দাসের কাছে জানতেন তিনি আমাদের জানান, আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী । যদিও অন্যান্য বছর এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশব্যাপী অনেক আয়োজন হয়ে থাকে।

কিন্তু এবারে প্রেক্ষাপট কিছুটা ভিন্ন। কারণ সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে সবাই আতঙ্কিত। তারপরও আমরা শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগ চেয়েছি আর কিছু না পারলেও সমাজের ছিন্নমূলে শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করে একটু তাদের সাথে আজকের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার। তাই আমাদের এই কার্যক্রম হাতে নিয়েছি।আগামীতে যদি দেশের পরিস্থিতি ভালো হয় তাহলে আমরা বড়োসড়ো ভাবেই উদযাপন করতে চেষ্টা করব।