গাইবান্ধায় নতুন শনাক্ত ৫ জনসহ করোনা আক্রান্ত বেড়ে ২১৬

0
76

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধায়  সোমবার (২২ জুন) আরও একজন করোনাভাইরাস জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এ নিয়ে গাইবান্ধায় মোট ৪২ জন করোনা আক্রান্ত সুস্থ হলেন।

এছাড়া জেলায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সোমবার (২২ জুন) ২১৬ তে দাড়িয়েছে। এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছে ৬ জন। এছাড়া আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৬৮ জন।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে জানা গেছে, সোমবার (২২ জুন) নতুন করে আক্রান্ত ৫ জনের মধ্যে গোবিন্দগঞ্জে ৪ এবং সদর উপজেলায় ১ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ২১৬ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ৯৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৩১, পলাশবাড়ীতে ২২, সাদুল্লাপুরে ২৮, সাঘাটায় ১৫, সুন্দরগঞ্জে ১৭ এবং ফুলছড়ি উপজেলায় ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে গোবিন্দগঞ্জে ২ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় সোমবার (২২ জুন) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নতুন করে ২৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৫০৭ জন। এরমধ্যে সুন্দরগঞ্জে ৯২, গোব্দিন্দগঞ্জে ১৭৬, সদরে ১১১, ফুলছড়িতে ১৫, সাঘাটায় ২৮, পলাশবাড়িতে ৩৮ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ৪৭ জন। এছাড়া ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে ৩৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।