ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

0
75

ঢাকা পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাবর আজমের দল। শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছায় তারা। সূচি অনুযায়ী ১৬ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল পাকিস্তান দলের। তবে বিশ্বকাপের ফাইনালে উঠতে না পারায় দুবাই থেকে সরাসরি ফ্লাইটে ঢাকায় আসে পাক ক্রিকেটাররা।

তারা যদি অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতে যেতো তাহলে আগামী ১৪ নভেম্বর ফাইনাল খেলতে হতো তাদের। সেক্ষেত্রে তাদের আসতে আরও চারদিন দেরি হতো। কিন্তু তেমনটা না হওয়ায় শনিবারই ঢাকায় পা রাখলো পাকিস্তান দল। বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে জৈব সুরক্ষা-বলয়ে প্রবেশ করবে পাকিস্তান দল। করোনা পরীক্ষায় নেগেটিভ হলেই রোববার থেকে অনুশীলন করতে পারবে সফরকারীরা।

১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ২৬ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। আর ৪ ডিসেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহ নেওয়াজ দাহানি ও উসমান কাদির।