ফাইনালের আগে নিউজিল্যান্ড শিবিরে দুঃসংবাদ

0
108

আর একদিন বাদেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এবারের চ্যাম্পিয়নকে খুঁজে পাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু, মেগা ফাইনালের আগে বড় দুঃসংবাদ পেল নিউজিল্যান্ড ক্রিকেট দল। হাত ভেঙে বিশ্বকাপ ফাইনাল থেকে ছিটকে পড়লেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ে।

শুধু বিশ্বকাপ থেকেই নয়। বিশ্বকাপের পরই ভারত সফরে যাবে নিউজিল্যান্ড। এই চোট ওই সফর থেকেও ছিটকে দিল তাঁকে।

ব্যাট হাতে ভালো ছন্দেই আছেন কনওয়ে। গত পরশু ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে দলকে উদ্ধার করার চেষ্টা করেন তিনি। কিন্তু, ওইদিন পারলেন না শেষ করতে। রানআউটে সাজঘরে ফিরতে হয় তাঁকে। রান আউট হয়েই মেজাজ হারান কনওয়ে।

রাগ ঝাড়তে নিজেই ব্যাটে আঘাত করেন তিনি। সেটাই কাল হয়ে দাঁড়িয়েছে। ব্যাটে আঘাত করে ডান হাতে চোট পেয়েছেন তিনি। এক্স–রেতে হাতে ধরা পড়েছে চিড়। ফলে শেষ পর্যন্ত ফাইনাল থেকেই ছিটকে গেলেন কনওয়ে।

নিউজিল্যান্ড দলের প্রধান কোচ গ্যারি স্টেড নিউজিল্যান্ড ক্রিকেটের সামাজিক যোগাযোগমাধ্যমে বলেছেন, ‘সে খুবই হতাশ হয়েছে। যেভাবে সে চোট পেয়েছে, এটা আসলেই হতাশার। ডেভন নিউজিল্যান্ডের হয়ে খেলার জন্য মুখিয়ে থাকেন। তিনিই এখন সবচেয়ে বেশি হতাশ। আমরা তাঁর পাশে থেকে সমর্থন দেওয়ার চেষ্টা করছি। আমাদের হাতে সময় নেই। তাই বদলি হিসেবে কাউকে নিচ্ছি না। সামনে ভারত সিরিজেও কাউকে নিচ্ছি না। তবে, আমরা টেস্ট সিরিজের আগে অন্য কাউকে হয়তো আনার চেষ্টা করব।’