শালিখায় ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

0
110

কামরুজ্জামান অন্তর, শালিখা মাগুরাঃ মাগুরার শালিখায় অভিযান চালিয়ে ১২বোতল ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারিকে আটক করেছে শালিখা থানা পুলিশ।এ সময় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয় বলে জানা গেছে।

শালিখা থানার পুলিশ জানান মোটরসাইকেলে ফেনসিডিল বহন করার সময় তাদের কে আটক করা হয়।শালিখা থানার পুলিশ পরিদর্শক আশিক মালাকার বলেন,এ এস আই রিপন সহ সঙ্গীও ফোর্স নিয়ে ৯-১১-২০২১ইং তারিখে ভোরে শালিখা উপজেলার বুনাগাতী-বাউলিয়া এলাকায় প্রতিদিনের ন্যায় অভিযান পরিচালনা করছিলাম এ-সময় একটি মোটরসাইকেল আসতে দেখে গতিরোধ করার চেষ্টা করি।কিন্তু মোটরসাইকেলটি গতিপথ বদলানোর চেষ্টা করলে সন্দেহ হয়।পরে তাদের কাছ থেকে ব্যাগে থাকা ১২বোতল ফেনসিডিলসহ ৩জন কে আটক করি।তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি( যশোর-ল-১১-৬৩২৬)লাল রং পুরাতন পালসার-১৫০ সিসি মটর বাইক জব্দ করা হয়।

আটককৃতরা হলেনঃজুম্মন শেখ(৩০) পিতাঃবাশার শেখ,পাল্লা বেলতলা,থানা+জেলা-মাগুরা,রিয়াজুল গাজী(২৬)পিতাঃমৃত-মজীদ গাজী,বেনাপোল যশোর,সুমন মিয়া(৩৫)পিতাঃমৃত-হামিদ মিয়া, থানা+জেলা -গোপালগঞ্জ।

এ বিষয়ে শালিখা থানার অফিসার ইনচার্জ জনাব তারক বিশ্বাস বলেন,এরা পেশাদার মাদক কারবারি।তারা বেশ কিছুদিন ধরে আশপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ আরও মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে